শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় আরো ৩ জনের শরীরে করোনা সনাক্ত

৪৫ জনের মধ্যে ১৬ জন সুস্থ হয়েছে

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৯:৩৮ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ১৩ জনের নমুনা পরীক্ষা শেষে আরো ৩ জনের শরীরে করোনার অস্তিত্ব্য পাওয়া গেছে।এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৫ জনে দাঁড়ালো। এর মধ্যে ১৬ জন সুস্হ্য হয়ে স্বাভাবিক জিবনে ফিরেছেন।


আজ মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুশান্ত বৈদ্য এ তথ্য নিস্চিত করে বলেন গত কয়েকদিন আগে ১৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়েছিল,তাদের মধ্যে একই পরিবারের ৩ জনের পজেটিভ রিপোর্ট এসেছে এনিয়ে এপর্যন্ত এ উপজেলায় মোট ৪৫ জনের করোনা সনাক্ত হয়েছে তবে এদের ভিতর থেকে ১৬ জন সুস্হ্য হয়ে স্বাভাবিক জিবনে ফিরেছেন,বাকি ২৯ জন পারিবারিক সহ প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। আক্রান্তদের মধ্যে পিনজুরি ইউনিয়নের কুরপালা গ্রামে একই পরিবারে চারজন রয়েছে।

এরা সবাই ঢাকা নারায়নগঞ্জ সহ বিভিন্ন জেলা থেকে কোটালীপাড়ায় এসেছে। এদিকে করোনা রুগী সনাক্তের সংখ্যা বৃব্ধি পাওয়ায় উপজেলাবাসির মধ্যে আতংক বিরাজ করছে। অপর দিকে সরকারি নির্দেশনা অনুযায়ী সিমিত আকারে শর্ত মেনে গণপরিবহন চলাচল শুরু করেছে এবং স্বাস্হ্য বিধি মেনে সামাজিক দুরত্ব্য বজায় রেখে ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন