শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রোনালদো-দিবালাদের প্রথম ম্যাচ ২২ জুন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১২:০১ এএম

২০ জুন থেকে ইতালিয়ান সিরি ‘আ’ পুনরায় শুরুর কথা জানানো হয়েছিল আগেই। গতপরশু সূচি প্রকাশ করে জানানো হয়, দেশটির সর্বোচ্চ ফুটবল লিগটি শেষ হবে ২ আগস্ট। তবে শেষ তিন রাউন্ড ছাড়া বাকি ম্যাচগুলোর সূচি দিয়েছে লিগ কর্তৃপক্ষ। আর তাতে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা জুভেন্টাসের প্রথম ম্যাচ আগামী ২২ জুন।
গত ৯ মার্চ থেকে স্থগিত থাকা লিগে সব ক্লাবের এখনও বাকি অন্তত ১২টি করে ম্যাচ। কয়েকটি ক্লাবের একটি করে ম্যাচ বেশি বাকি আছে। লিগ পুনরায় শুরু হওয়ার পর প্রায় প্রতিদিনই খেলা আছে। শুধুমাত্র পাঁচ দিন কোনো ম্যাচ নেই।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আগে স্থগিত হওয়া চার ম্যাচ দিয়ে মাঠে ফিরবে ইতালির শীর্ষ লিগ। ২০ জুন স্থানীয় সময় সন্ধ্যায় মুখোমুখি হবে তুরিনো ও পার্মা এবং ভেরোনা ও ক্যাগলিয়ারি। রাতে সাম্পদোরিয়াকে আতিথ্য দেবে তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলান, অন্য ম্যাচে খেলবে আতালান্তা ও সসুলো।
২২ জুন ক্রিস্টিয়ানো রোনালদো, পাওলো দিবালা, জর্জিও কিয়েল্লিনিরা খেলবেন বোলোনিয়ার মাঠে। দুই দিন পর নিজেদের প্রথম ম্যাচে আতালান্তার মাঠে খেলতে যাবে পয়েন্ট তালিকার দুইয়ে থাকা লাৎসিও। জুভেন্টাস নিজেদের মাঠে প্রথম ম্যাচ খেলবে ২৬ জুন লেসের বিপক্ষে। ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে টানা নবম শিরোপার দৌড়ে থাকা জুভেন্টাস। সমান ম্যাচে তাদের চেয়ে ১ পয়েন্ট কম লাৎসিওর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন