শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে পুত্রের হাতে মা খুন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৯:৪৮ পিএম

সিলেটের জকিগঞ্জে খুন হয়েছেন এক মা। পাশন্ড ছেলে খুন করেছে ছয়রুন বেগম (৬৫) নামের ওই মাকে। উপজেলার বিরশ্রী ইউনিয়নের বিপকগ্রামে এ ঘটনাটি ঘটে। পুলিশ একটি বটি দা’সহ আটক করেছে ঘাতক ছেলে আবিদ হোসেনকে। এ ঘটনায় বৃদ্ধার মেয়ে রুসনা বেগম বাদী হয়ে ভাইকে আসামী করে মামলার প্রস্তুতি নিচ্ছে। জানা গেছে, পারিবারিকভাবে ঝগড়ার জের ধরে সোমবার রাত ১০টার দিকে ছয়রুন বেগমকে তার একমাত্র ছেলে আবিদ হোসেন (৩০) ‘বটি দা’ দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। মঙ্গলবার বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বৃদ্ধা।
স্থানীয় ইউপি সদস্য মুহিবুর রহমান জানান, বিদেশ ফেরত আবিদ হোসেনের সাথে প্রায়ই সংসারে হতো মায়ের । এ ঝগড়াকে কেন্দ্র করেই বটি দা দিয়ে মায়ের উপর আক্রমণ চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে।
জকিগঞ্জ থানার ওসি তদন্ত সুশংকর পাল জানান, ময়নাতদন্ত করে বৃদ্ধার লাশ দাফন করা হবে। আটক করা হয়েছে বৃদ্ধার খুনি পূত্রকে। মামলার গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন