বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে আ.লীগ নেতা চাল ব্যবসায়ী রওশনের মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৯:১৫ এএম

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে মো: রওশন আলী (৬০) নামে এক আওয়ামী লীগের জেলা কমিটির অর্থ সম্পাদক ও চাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।এছাড়াও আক্রান্ত রয়েছে তার স্ত্রী, ছেলে ও ছেলের বৌ।
এর আগে গতকাল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর পিসিআর ল্যাবে তিনিসহ তার পরিবারের চারজনের করোনা পজিটিভ রেজাল্ট আসে।আজ মঙ্গলবার (২ জুন) সন্ধ্যা ৭ টার দিকে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুরে নেওয়ার পথে খোচাবাড়ী নামক এলাকায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।
মৃত রওশন আলী ঠাকুরগাঁও পৌরসভাধীন ১ নং ওয়ার্ডের মুসলিমনগর এলাকার মৃত-হবিবর রহমানের ছেলে , জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও শহরের একজন বিশিষ্ট চাল ব্যবসায়ী।
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।তিনি বলেন, সোমবার তিনিসহ তার পরিবারের চারজনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। এরপর বাড়ীতে থেকেই তাকে চিকিৎসা প্রদান করা হচ্ছিলো। মঙ্গলবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে নেওয়ার পথে খোচাবাড়ী নামক এলাকায় সন্ধ্যা ৭ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হলো।
সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, গতকালের রিপোর্টের করোনা পজেটিভ বিশিষ্ট ব্যবসায়ী রওশন আলী আজ বিকালে রংপুর মেডিক্যাল কলেজে নেয়ার সময় মৃত্যুবরণ করেন।তাকে আজ রাতে ইসলামী রীতি অনুযায়ী সদর উপজেলার প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের তত্ত্বাবধানে দাফন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন