ঢাকা, বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে পৃথক ঘটনায় দুইজন নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১০:৪৬ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক ঘটনায় এক ট্রাক হেলপার ও এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে। বুধবার সকালে ও মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বগুড়া ট ১১-০৯৪৩ নম্বরের সিমেন্ট বোঝাই ট্রাকের অজ্ঞাত পরিচয় হেলপার (২৫) এবং মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়নের আটিয়া মামুদপুর গ্রামের মাদরাসা ছাত্র ইমন হোসেন (১২)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সকাল পৌনে আটটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শুভুল্যা নামকস্থানে সিমেন্ট বোঝাই একটি ট্রাক থামিয়ে হেলপার ট্রাকের চাকা মেরামতের কাজ করছিলেন। এমন সময় ঢাকা থেকে ছেড়ে আসা অপর একটি দ্রæতগতির বাস হেলপারকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক হেলপারের মৃত্যু হয়। মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) নাজমূল ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, সিমেন্ট বোঝাই ট্রাক ও মরদেহ গোড়াই হাইওয়ে থানায় রাখা হয়েছে।

অন্যদিকে মঙ্গলবার দুপুরে মাদরাসা ছাত্র ইমন নিজ ঘরে তাতাল দিয়ে ইলেকট্রিক কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়। উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে আসা হলে মঙ্গলবার সন্ধায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইমন আটিয়া মামুদপুর গ্রামে আব্দুস সালাম ইউনূসের ছেলে। সে উয়ার্শী ইউনিয়নের বরটিয়া মাদরাসার ছাত্র বলে জানা গেছে।

আনাইতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন