শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে আইসোলেশনে ২ জনসহ করোনা উপসর্গে পাঁচজনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১২:৩৩ পিএম

চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ২জনসহ করোনা উপসর্গ জেলায় ৫জনের মৃত্যু হয়েছে।
আইসোলেশনে মৃত্যুবরণকারীরা হলেন; চাঁদপুর সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের বাসিন্দা আব্দুর রাজ্জাক (৭০) ও একই ইউনিয়নের গৃহবধূ লাকি বেগম (৩৪)।

বাড়িতে করোনা উপসর্গে মৃতরা হলেন চাঁদপুর সদর ঢালির ঘাটের পল্লী চিকিৎসক আবু তাহের ভূঁইয়া । ২জুন(মঙ্গলবার) রাত ২টায় শ্বাসকষ্ট বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

অন্যদিকে জেলার হাজীগঞ্জে উপসর্গ নিয়ে মজিবুর রহমান মোল্লা (৮০)ও জাহাঙ্গীর হোসেন (৫৭)নামে আরো ২ জনের মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক মৃতদের নমুনা সংগ্রহ করা হয়েছে। বিশেষ ব্যবস্থায় দাফনের জন্য জেলা ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবী দলকে অনুরোধ করা হয়েছে।

এসব মৃত্যুর খবর চাঁদপুর জেনারেল হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে।

চাঁদপুর জেনারেল হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টায় হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে মারা যান সদর কল্যানপুর ইউনিয়নের গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাক। এরপর আজ বুধবার সকাল ১১টার দিকে একই হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে মারা যান ওই ইউনিয়নের গৃহবধূ লাকি বেগম।

হাজিগঞ্জ উপজেলায় মৃত্যুবরণকারীরা হলেন 8 নং হাটিলা ইউনিয়নের বলিয়া গ্রামের মুজিবুর রহমান এবং হাজীগঞ্জ উপজেলা সদরের ভাড়া বাসায় মারা যান জাহাঙ্গীর হোসেন নামে এক ব্যক্তি। মঙ্গলবার রাতে তারা মৃত্যুবরণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন