ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে নতুন করে এক চিকিৎসকসহ ৮জন করোনায় আক্রান্ত, একজনের মৃত্যু

মোট আক্রান্ত ১৯১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১২:৪০ পিএম

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। তার বাড়ি সদর উপজেলায়। তিনি পৌর এলাকার আলী কমপ্লেক্সের মালিক। এ নিয়ে জেলায় মোট ৫ জনের মৃত্যু হলো। এছাড়াও আজ নতুন করে একজন চিকিৎসকসহ ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মির্জাপুর উপজেলার দুইজন, কালিহাতী উপজেলার দুইজন, ঘাটাইল উপজেলার একজন, সদর উপজেলার দুইজন ও ভূঞাপুর উপজেলার একজন রয়েছেন। এর মধ্যে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের মেডিকেল অফিসার তসলিম হোসেন ও করনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে টাঙ্গাইলে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৯১ জনে। আজ বুধবার টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, টাঙ্গাইল কোভিড-১৯ -এ আক্রান্ত হয়ে মোট পাঁচজনের মৃত্যু হলো। ৩০মে পাঠানো নমুনা অনুযায়ী নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট ১৯১ জন আক্রান্ত হলো। আক্রান্তদের মধ্যে ৫৬জন সুস্থ্য হয়েছে। বাড়িতে ও আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ১২১জন।
তিনি আরো জনানা, ৫৮৯টি নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৬ জন রোগী ভর্তি হয়। তাদের মধ্যে ১৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে দুই জন চিকিৎসাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন