ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে ১০টাকা কেজি চালে অনিয়ম

৬জনের ডিলারশিপ বাতিল

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ২:২৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিভিন্ন অনিয়ম ও শর্ত ভঙ্গের কারণে খাদ্যবান্ধব কর্মসূচির (১০টাকা কেজি চাল) আওতায় নিয়োগকৃত ৬জনের ডিলারশিপ বাতিল করেছে উপজেলা প্রশাসন। বুধবার উপজেলা নির্বাহী অফিসার এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় এ উপজেলার ৪৭জনকে ডিলারশিপ প্রদান করা হয়। কিন্তু ডিলারশিপের শুরু থেকেই বেশ কয়েক জনের বিরুদ্ধে নানা অনিয়ম ও শর্ত ভঙ্গের অভিযোগ উঠে। অভিযোগের মধ্যে ছিল এলাকায় অবস্থান না করা, চাল বিতরণে অনিয়ম, প্রকৃত কার্ডধারীকে চাউল সরবরাহ না করা। দীর্ঘদিন ধরে চলা এসব অনিয়মের কারণে চাল উত্তোলণ ও বিতরণে জটিলতা সৃষ্টি হয়ে আসছিল। ইতোপূর্বে অনিয়মের কারণে কয়েক জনকে ভ্রাম্যমান আদালত কর্তৃক অর্থ দÐও প্রদান করা হয়। বিষয়টি নিয়ে গত ৩১ মে উপজেলা খাদ্যবান্ধব কর্মসূচির উপজেলা কমিটির সভায় ৬জন ডিলারকে চিহ্নিত করে তাদের ডিলারশিপ বাতিল করার সিদ্ধান্ত গৃহিত হয়। ওই ৬ ডিলারের মধ্যে রয়েছেন উপজেলার মাইজবাগ ইউনিয়নের আবুল মুনসুর, বাবুল আহমেদ, জাটিয়া ইউনিয়নের আব্দুল গণি, সরিষা ইউনিয়নের বাচ্চু মিয়া, আঠারবাড়ী ইউনিয়নের জসীম উদ্দিন ও মোস্তাফিজুর রহমান।

উপজেলা নির্বাহী অফিসার মো: জাকির হোসেন বলেন, বিভিন্ন অনিয়ম ও শর্ত ভঙ্গের কারণে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় নিয়োগকৃত ৬জনের ডিলারশিপ বাতিল করা হয়েছে। বাতিলকৃত ডিলারশিপ এরিয়ায় পুনরায় নিয়োগ দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন