ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনে আরও দুই সন্তানের কথা জানালেন শ্রাবন্তী চ্যাটার্জি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ২:৩৭ পিএম

কলকাতার দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন ঢালিউড সিনেমাতেও। তবে ক্যারিয়ারের বিভিন্ন সময়ে নানা কারণে নিজেকে বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার ছেলে অভিমন্যু ছাড়াও তার আরও দুই সন্তান রয়েছে সেকথা সোশ্যাল মিডিয়াতে নিজেই জানালেন এই চিত্রতারকা।

লকডাউনের কারণে স্বামী রোশন ও ছেলে অভিমন্যুকে নিয়ে কলকাতার বাড়িতে কোয়ারেন্টিনে আছেন শ্রাবন্তী চ্যাটার্জি। ঘরবন্দি থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নায়িকা। মাঝে মধ্যেই নানা ছবি ও ভিডিও শেয়ার করছেন তিনি৷ এবারও তার ব্যতিক্রম ঘটলো না।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে নিজের অন্য দুই সন্তানকে তার ভক্তদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তিনি। তারা হলো নায়িকার দুই পোষ্য। দুজনকে কোলে নিয়ে দিব্যি আদর করছেন শ্রাবন্তী।

ওই পোস্টের ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, 'মাই বেবিস'। ছেলে অভিমন্যুর পাশপাশি পোষ্যরাও যে তার সন্তানের মতো সেটা স্পষ্টই বুঝিয়ে দিলেন অভিনেত্রী। এমন ছবি প্রকাশ্যে আসতে মুহুর্তেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়ে। ছবিটি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। নায়িকার ভক্তরা সেখানে নানা মন্তব্য করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন