মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ভালুকায় এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৫:০৮ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ভালুকা প্লাজা, ভালুকা বাজার, ভালুকা, ময়মনসিংহে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। বুধবার (৩ জুন) রাশিয়া থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভালুকা উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা থেকে যুক্ত ছিলেন ব্যাংকের পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান।

এসময় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি ইসলামিক ব্যাংকিং উইন্ডো ‘আল আমিন’ এর প্রধান কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, সিএফও হারুনুর রশিদ, এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান কাজী শাফায়েত কবির, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন।

অনুষ্ঠানে ব্যাংকের মাওনা শাখার প্রধান মো. আবুল কালাম আজাদ, ভালুকা উপশাখার ইনচার্জ হাফিজুর রশিদ খান গ্রাহক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এ সব সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন