ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন সোনু সুদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৫:১৭ পিএম

সিনেমার পর্দায় না হোক, তবে বাস্তবে এখন তিনি 'সুপারস্টার'। লকডাউনের জেরে সারাদেশে আটকে পড়া অভিবাসী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়ার দায়িত্ব নিজের কাধে তুলে নিয়েছেন অভিনেতা। সেটা দেখে শোবিজ তারকারা তো বটেই, পাশাপাশি রাজনৈতিক নেতারাও তার প্রশংসায় পঞ্চমুখ। বলা হচ্ছে বলিউড অভিনেতা সোনু সুদের কথা।

গেল কয়েকদিন ধরে বলিউডের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছে সোনু সুদ নাকি ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে যোগদান করছেন। ইতোমধ্যে গেরুয়া শিবিরের তরফে প্রস্তাবও পাঠানো হয়েছে তার কাছে। এ নিয়ে বলিপাড়ায় শুরু হয়েছে জোর গুঞ্জন। অবশেষে সকল জল্পনার অবসান ঘটলো। বিষয়টি নিয়ে মুখ খুললেন এই চিত্রতারকা।

নিজের রাজনীতিতে যোগদান প্রসঙ্গে সোনু সুদ বলেন, দেশের রাজনীতি নিয়ে তার কোনও উৎসাহ নেই। ইতোমধ্যে অভিনেতার কাছে রাজনৈতিক দলের প্রস্তাব এসেছে ঠিকই কিন্তু তাতে বিন্দুমাত্র উৎসাহ দেখাননি তিনি।

তিনি এও জানান, অভিনেতা হিসেবে সোনু অত্যন্ত খুশি। আর এই পেশাতে থেকেই তিনি জীবনের সবকিছু অর্জন করেছেন। এমনকি, তিনি মোটেও রাজনীতির মাঠে নামতে চান না বলেও স্পষ্ট জানান 'দাবাং' খ্যাত এই অভিনেতা।

এদিকে পেটের দায়ে কাজ করতে আসা পরিযায়ী শ্রমিকদের দুর্দিনে সবাই যখন ঘরে বসে আছেন, ঠিক সেই মুহুর্তে অসহায় মানুষগুলোকে সাহায্য করে যাচ্ছেন সোনু সুদ। এই মহৎ উদ্যোগে মুগ্ধ হয়ে নেটিজেনরা তাকে 'ভারত রত্ন' দেওয়ার দাবিও তুলেছেন। স্বভাবতই রাজনৈতিক দলগুলোর নজর অভিনেতার দিকে থাকবে এমনটা ধরেই নিয়েছেন অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন