শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে হাসপাতাল কোয়ারেন্টিন আজ বাড়েনি, বিভাগে আক্রান্তে সংখ্যা ১১৬৯ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৭:০৯ পিএম

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে করোনার অস্তিত্ব শরীরে ধরা পড়েছে ৬৪ জনের। এসময়ের মধ্যে হাসপাতালে বাড়েনি কোয়ারেন্টিনরত রোগীর সংখ্যা। গতকালের মতোই আছেন বিভাগের ২৪৬ জন। এর মধ্যে সিলেটে ৭৭, সুনামগঞ্জে ৩০, হবিগঞ্জে ১২০ ও মৌলভীবাজারে ১৯ জন। তারা চিকিৎসাধীন রয়েছেন সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে। এদিকে, বিভাগে এখন আক্রান্তের সংখ্যা ১১৫৯ জন। নতুন ৬৪ জনের মধ্যে সিলেটে ২৫ ও সুনামগঞ্জে ৩৯ জন। বিষয়টি নিশ্চিত করেছে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ে তথ্যানুযায়ী, আজ বুধবার (৩ জুন) সকাল ৮টা পর্যন্ত বিভাগে আক্রান্তের সংখ্যা ১১৫৯। এর মধ্যে সিলেট ৬২৬, সুনামগঞ্জে ২১৩, মৌলভীবাজার ১২ ও হবিগঞ্জে ১৯২ জন।

হাসপাতালে করোনা রোগী ভর্তি আছেন ১৪২ জন। তার মধ্যে সিলেটে ৪৯, হবিগঞ্জে ২৯ ও মৌলভীবাজারে ২ ও সুনামগঞ্জে ৬২ জন। বিভাগে করোনামুক্ত হয়ে আজ সকাল পর্যন্ত হাসপাতাল থেকে ৩২২ জন বাড়ি ফিরেছেন। এর মধ্যে সিলেটে ১০২, হবিগঞ্জে ১০৫, মৌলভীবাজারে ৫১ ও সুনামগঞ্জে ৬৪ জন।
গত ১০ মার্চ থেকে আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে ১৩০০৮ জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টিনে। ১১৩৯৩ জনকে দেয়া হয়েছে ছাড়পত্র। বর্তমানে ১৬১৫ জন অবস্থান করছেন হোম কোয়ারেন্টিনে। এর মধ্যে সিলেটে ৬৩৯, হবিগঞ্জে ১৮০, মৌলভীবাজারে ও সুনামগঞ্জে ৪৪৫৩৫১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন