ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পাবনার চাটমোহরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৭:২৯ পিএম

পাবনার চাটমোহর উপজেলায় মূলগ্রাম ইউনিয়নের আটলংকা নতুনপাড়া গ্রামের নজরুল ইসলাম (৬৫) নামে এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তার পিতার নাম ঢেলু প্রাং। এলাকাবাসী জানায় কয়েকদিন ধরে সে ঠান্ডাজনিত জ্বর ও শ্বাসকষ্ট থাকায় মঙ্গলবার রাতে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুয়াইবুর রহমান জানান, পরিবারের লোকজন জানিয়েছেন তার অ্যাজমা ছিল। তারপরও সন্দেহজনক হিসেবে মৃত ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর বলা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি না।
চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন জানান, বুধবার সকাল দশটায় সামাজিক দূরত্ব বজায় রেখে ৩০ জনের মতো মানুষ গ্রামে জানাযা শেষে তাকে দাফন করেছেন। তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। সবার নমুনাও সংগ্রহ করা হবে।
পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল জানান, গত ২৪ ঘন্টায় পাবনায় সর্বোচ্চ ১৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে দশজনের বাড়ি সদর উপজেলায় ও তিনজনের বাড়ি সুজানগর উপজেলায়। এ নিয়ে এখন পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ জনে।
এদিকে চাটমোহর পৌর শহরের বালুচর মহল্লার ইবাদুর রশিদ ও ইজাজুল হকের বাসার ৪ জন ভাড়াটিয়ার করোনা উপসর্গ দেখা দিয়েছে। গতকাল বুধবার স্বাস্থ্য বিভাগ ৪ জনের নমুনা সংগ্রহ করেছে। বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন