ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

নওয়াজউদ্দিনকে নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য স্ত্রী আলিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৮:০২ পিএম

গেল মাসের গোড়ার দিকে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ চেয়ে অভিনেতার কাছে উকিল নোটিশ পাঠিয়েছেন স্ত্রী আলিয়া সিদ্দিকী। এরই মধ্য দিয়ে দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন তারা। তবে বিতর্ক কিছুতেই যেন পিছু ছাড়ছে না 'গ্যাং অব ওয়ারসিপুর' খ্যাত অভিনেতার।

সম্প্রতি নওয়াজউদ্দিনের ভাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন অভিনেতার ভাইজি। এমন অভিযোগের পর ফের আরও একদফা শোরগোল শুরু হয়ে গেলো বি-টাউনে। বিষয়টি নিয়ে পাল্টা টুইট করলেন আলিয়া সিদ্দিকী।

তিনি লিখেছেন, সবে তো শুরু, এবার অনেক কিছুই সামনে আসবে। প্রকাশ পাবে আরও অনেক কথা। এই ধরনের কাজের ভুক্তভোগী শুধু তিনিই নন। টাকা দিয়ে আর কত সত্যকে ধামা চাপা দেওয়া হবে বলেও প্রশ্ন তুলেন আলিয়া। তিনি এও লিখেছেন, পরিবারের শিশুদের উপর হেনস্তা দেখার পরেও কেউ কিভাবে চুপ থাকতে পারেন।

অভিনেতার ভাইজি অভিযোগ করেন, তিনি নওয়াজকে সবকিছু জানিয়েছিলেন কিন্তু কাকা কিভাবে একই কাজ করতে পারেন বলে অভিযোগ এনে চুপ হয়ে যান অভিনেতা। যা দেখে তিনি রীতিমতো আশ্চর্য হয়েছেন।

এদিকে আলিয়া সিদ্দিকী শুরু থেকেই নানা অভিযোগ করে আসছিলেন অভিনেতাকে নিয়ে। পাশাপাশি নওয়াজের ভাইও নাকি আলিয়ার গায়ে হাত তুলতেন বলে জানান অভিনেতার স্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন