ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে স্ত্রীকে গলা কেটে হত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১২:০০ এএম

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপাশা ইউনিয়নে শ্বশুর বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী নির্জন জায়গায় গলা কেটে গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।
গত মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে চাকিরপাশা ইউনিয়নের রতিরাম কোমলওঁঝা চওড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল বুধবার ভোর রাতে অভিযুক্ত স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।
নিহত গৃহবধূর নাম বিউটি বেগম (২২)। তিনি উপজেলার চাকিরপাশা ইউনিয়নের রতিরাম কোমলওঁঝা চওড়া গ্রামের বাশারত উল্লাহর মেয়ে এবং অভিযুক্ত স্বামী হাবিবুর রহমান (২৫) উপজেলার নাজিমখাঁন ইউনিয়নের মানাবাড়ি কালিরহাট গ্রামের আব্দুল মতিনের ছেলে বলে জানা গেছে। তাদের ঘরে তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দাম্পত্য কলহের জেরে হাবিবুর রহমানের স্ত্রী বিউটি বেগম দীর্ঘদিন ধরে তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। মঙ্গলবার রাতে অভিযুক্ত স্বামী হাবিবুর রহমান তার শ্বশুর বাড়িতে এসে পরিকল্পিতভাবে তার স্ত্রীকে ফুঁসলিয়ে বাইরে ডেকে নিয়ে যায় এবং ছুরি দিয়ে তার পেটে ও গলায় আঘাত করে তাকে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে এবং রাতেই অভিযান চালিয়ে নাজিমখাঁন থেকে অভিযুক্ত হাবিবুর রহমানকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করে পুলিশ।
রাজারহাট থানার (ওসি) রাজু সরকার জানান, অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরকীয়া প্রেম নিয়ে দাম্পত্য কলহের কারণে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে অভিযুক্ত হাবিবুর। তার বিরুদ্ধে হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন