মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাসের চাকায় বাবার সামনে ছেলে পিষ্ট

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১২:০২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে দ্রুতগতির বাসের চাকায় বাবার সামনে ছেলের পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে।আহত বাবার চোখের সামনে যুবক ছেলে পিষ্ট হতে দেখে তিনি বাকরুদ্ধ হয়ে পড়েন।
বৃহস্পতিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মাজেদুর রহমান নাগরপুর উপজেলার ভাররা ইউনিয়নের উরাডাব গ্রামের শহিদুর রহমানের ছেলে। মাজেদুর রহমান এইচএসসি পরীক্ষার্থী ছিলেন বলেন বলে জানা গেছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে মোটরসাইকেলে বাবা শহিদুর রহমানকে নিয়ে বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন মাজেদুর।পথিমধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে পৌছালে পেছন দিক থেকে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মাজেদুর সড়কে এবং তার বাবা শহিদুর সড়কের পাশে ছিটকে পড়েন। এ সময় ওই বাসের চাকায় পিষ্ট হয়ে বাবার সামনেই ছেলের মৃত্যু হয়। তিনি সামান্য আহত হলেও চোখের সামনে ছেলের মৃত্যু তাকে পাথর বানিয়ে দিয়েছে।শহিদুর রহমান ভাষা হারিয়ে ফেলেছেন।
খবর পেয়ে গোড়াই হাইওয়ে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করলেও ঘাতক বাসটি আটক করতে পারেনি।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন