ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

যুবলীগ সভাপতিকে কোপালো তরুণ লীগ সভাপতি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১০:৪৫ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভ‚ঁইয়াকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত করেছে একই ইউনিয়ন তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধান। গতকাল দুপুরে আহত পনিরের বড় ভাই মনির হোসেন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এর আগে আহত পনিরকে মাধবদী দেওয়ান মেডিকেল থেকে চিকিৎসা প্রদান শেষে বাড়ি নিয়ে যান তিনি।

জানা যায়, গত বুধবার বিকেলে গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দুটি গ্রæপের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। পরে পনির ভ‚ঁইয়া সেটির মীমাংসা করেন এবং পুরিন্দা থেকে এ এলাকায় এসে এ ধরনের কর্মকান্ড করায় একপক্ষকে শাসিয়ে দেন। পরে ওই পক্ষটি বিপ্লব প্রধানের কাছে গিয়ে অভিযোগ করলে তারা শতাধিক লোক নিয়ে এসে হামলা করে পনির গ্রæপের ওপর। এসময় তারা হিরো বাংলা কোম্পানির অফিস ও বিভিন্ন লোকজনের বাসা বাড়িতে হামলা চালায়। এতে পনির আহত হয় এবং তার শরীরে ১২টি সেলাই লাগে। তার হাতে-পায়ে ও মাথায়ও আঘাত করা হয়। ঘটনার পর রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পনির ভ‚ঁইয়ার বড় ভাই মনির হোসেন জানান, সাবেক চেয়ারম্যান ফায়েসের ভাতিজা বিপ্লব নানা সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকাÐ করে বেড়ায়। মাদক ব্যবসায়ীদের শেল্টার দেয়া তার অন্যতম কাজ। বিকেলে মাদক ব্যবসায়ীদের শাসন করায় রাতে শতাধিক সন্ত্রাসী নিয়ে তারা আমাদের ওপর হামলা করে ১৫-২০ জনকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে স্থানীয় আ.লীগ নেতাদের ও চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন দু’পক্ষই শান্ত রয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন