শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের শারীরিক অবস্থার অবনতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১১:১৩ এএম | আপডেট : ১১:২৭ এএম, ৫ জুন, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল রাতে অবস্থার অবনতি হলে তাকে সিএমএইচ এ নেয়ার চেষ্টা করা হলেও শারীরিক অবস্থার অবনতির কারণে তা সম্ভব হয়নি।

আজ শুক্রবার সকালে রাজনৈতিকভাবে নাসিমের ঘনিষ্ঠ একজন ইনকিলাবকে বলেন, শারীরিকভাবে খুবই দুর্বল মোহাম্মদ নাসিম। গতকাল রাতে আইসিইউতে থাকাবস্থায় স্ট্রোক করেছেন তিনি। সবাই তার জন্য দোয়া করবেন।

গত ১ জুন দুপুরে নাসিমকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর থেকে তিনি হাসপাতালটির আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, হাসপাতালে ভর্তি হবার দিন রাতে করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আছে সাবেক মন্ত্রী নাসিমের। বেশ কয়েক দিন ধরে অসুস্থ নাসিম হাসপাতালে ভর্তির চার দিন আগেও একবার করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলেন কিন্তু তখন রেজাল্ট ‘নেগেটিভ’এসেছিল।

উল্লেখ্য, ১৯৭৫ সালের ৩ নভেম্বর কারাগারে নিহত জাতীয় চার নেতার একজন শহীদ এম মনসুর আলীর ছেলে মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের ১৯৯৬-২০০১ সরকারে স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর মন্ত্রিসভায় না থাকলেও পরের মেয়াদে তাকে স্বাস্থ্যমন্ত্রী করেন শেখ হাসিনা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ashok ৫ জুন, ২০২০, ১১:৩৪ এএম says : 0
সাবেক স্বাস্থ্যমন্ত্রী স্যারের জন্য অনেক অনেক দোয়া রইল। স্যার তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার দেশের কাজে অংশগ্রহণ করবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন