মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় বিদ্যুৎপৃষ্টে দুই শিশুর মৃত্যু, ১জন আহত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৪:৩০ পিএম

ময়মনদিংহের তারাকান্দা উপজেলায় বিদ্যুতের তাড়ে জড়িয়ে ঘটনাস্থলেই ২ শিশুর মৃত্যু হয়েছে এবং একজন গুরুতর আহত হয়। গালাগাঁও ইউনিয়নের ধারাকান্দী গ্রামের হোসেন আলীর ফিসারীতে এঘটনা ঘটেছে।

জানা যায়, তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ধারাকান্দী গ্রামের ফজল হকের পুত্র সামাদ ( ৮), জহুর উদ্দিনের ছেলে শরীফুল ইসলাম সজীব (৮) ও জুয়েল মিয়ার পুত্র নীরব( ৯) আজ শুক্রবার সকালে পাখির খাবার সংগ্রহ করতে হোসেন আলীর ফিসারীতে যায়। সেখানে ঘুরাফেরার সময় হঠাৎ করে তারা ফিসারীর পাড়ে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে। এতে বিদ্যুৎ স্পর্শে ঘটনাস্থলে ফজল হকের পুত্র সামাদ ( ৮) ও জহুর উদ্দিনের ছেলে শরীফুল ইসলাম সজীব (৮) মৃত্যু বরণ করেন এবং জুয়েল মিয়ার পুত্র নীরব (৯) গুরুতর আহত হয়। আহত নীরব তারাকান্দায় চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায় । নিহত সজীব মাদ্রাসার ছাত্র এবং সামাদ ধারাকান্ধি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।
খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থনীয় এলাকাবাসী জানান ,তারাকান্দা ফজলুল হক চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হোসেন আলী চৌধুরী ধারাকান্দী গ্রামে ২০ একর জমি নিয়ে বিশাল ফিসারী ও মুরগীর খামার গড়ে তুলেছেন । ওই ফিসারিতে অপরিকল্পিত ভাবে বিদ্যুতের তার টানিয়ে বিদ্যুৎ সংযোগ দিয়েছেন এবং রাতে ফিসারীর চারপাশে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন বলে অভিযোগ রয়েছে স্থানীয় এলাকাবাসীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন