বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সদরপুরে পদ্মা নদীতে ট্রলার ডুবিতে ৫ জন নিখোঁজ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৪:৪৬ পিএম

নিখোঁজ স্বজনদের আহাজারির একাংশ


ফরিদপুরের সদরপুরের পদ্মা নদীতে ট্রলার ডুবিতে পাচঁ শ্রমিক নিখোঁজ রয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার সময় আকটের ইউনিয়নের শয়তানখালীর পদ্মা নদীর ঘাট এলাকা থেকে ছোট্র একটি ট্রলারে ২৭ জন কৃষি শ্রমিক নিয়ে ১৭ বিঘা জমির বাদাম তুলতে দিয়ারা এলাকার চরের দিকে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। নিখোঁজ পাচঁ শ্রমিকের মধ্যে দুজনের বাড়ি সদরপুরে বাকি তিন জনের বাড়ি চুয়াডাঙ্গা জেলায় বলে জানাগেছে। এদের মধ্যে সদরপুর উপজেলার নিখোঁজ দুজনের পরিচয় জানাগেছে তারা হলেন পিয়াজখালী এলাকার দুই চাচাতো ভাই রুবেল ব্যাপারী(২৫) ও শহীদুল ব্যাপারী(২২)।
ফরিদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মানিক রায় বলেন, সকালে উপজেলার আকটের ইউনিয়নের শয়তানখালীর পদ্মা নদীর ঘাট এলাকা থেকে ছোট্র একটি ট্রলারে ২৭ জন কৃষি শ্রমিক ১৭ বিঘা জমির বাদাম তুলতে দিয়ারা এলাকার চরের দিকে রওনা দেয়। এরপর ট্রলারটি মাঝ পদ্মা নদীতে গিয়ে ডুবে যায়। এসময় ট্রলারের অন্য যাত্রীরা তীরে উঠে আসলেই সদরপুরের দুইজন ও চুয়াডাঙ্গা জেলার তিনজন শ্রমিক নিখোঁজ রয়েছে। সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান ও উপজেলা নির্বাহী কর্মকার্তা পূরবী গোলদার ঘটনা স্থল পরিদর্শন করেন। এব্যাপারে সদরপুর থানার অফিসার ইনচার্জ সৈদয় লুৎফর রহমান জানান, একটি ছোট্র টলারে চরের বাদাম তুলতে ২৭জন ঢেউখালী ইউনিয়নের কৃষি শ্রমিক ও ৬জন চুয়াডাঙ্গা এলাকার শ্রমিক নিয়ে ট্রলারটি রওনা দেয়। এরপর মাঝ নদীতে ডুবে গেলে ২২ জন সাতরে তীরে উঠে। ফায়ার সার্ভিস স্থানীয় এলাকবাসীদের নিয়ে উদ্ধার তৎপরতা চালালেও ৫জনকে পাওয়া যাচ্ছে না। এখন মানিকগঞ্জ থেকে তিন জনের একটি ডুবরি দল এসে উদ্ধার কার্যক্রমে অংশ নেবে।
নদীতে প্রচুর শ্রোত থাকার কারনে ওই পাচঁ শ্রমিকের লাশ ভেসে যেতে পারে বলে স্থানীয়রা মনে করছেন। এদিকে ট্রলার ডুবিতে নিখোঁজের স্বজনদের আহাজারীতে নদী তীরের আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন