ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

গণপরিবহনে ভাড়া বৃদ্ধি করে জনগণকে শোষণ করা হচ্ছে প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ মাদানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৬:৫০ পিএম

করোনাভাইরাস মহামারীর সঙ্কটকালে গণপরিবহণে ৬০ শতাংশ ভাড়া বৃদ্ধি করে জনগণকে শোষণ করা হচ্ছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী। 

আজ শুক্রবার এক ভিডিও বার্তায় প্রিন্সিপাল মাদানী বলেন, তেলের দাম না কমিয়ে এবং পরিবহণ সেক্টরের সীমাহীন চাঁদাবাজি ও দুর্নীতি বন্ধ না করে পরিবহনের ভাড়া বাড়িয়ে জনগণকে শোষণ করছে সরকার। তিনি বলেন, স্বাস্থ্য বিভাগে সীমাহীন দুর্নীতির কারণে জনগণ সেবা থেকে বঞ্চিত হচ্ছে।

স্বাস্থ্যখাতের প্রায় সব টাকা লুট হয়ে যাচ্ছে। ফলে জনগণ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে। সেতুমন্ত্রীর খামখেয়ালির কারণে একসাথে ষাটভাগ ভাড়া বৃদ্ধির নজির ইতিহাসে নেই। স্বাস্থ্যমন্ত্রী জনগণকে চিকিৎসা সেবা না দিয়ে এ বিভাগকে লুটতরাজে পরিণত করেছে। তিনি বলেন, বিমানসহ অন্য কোন সেক্টরে ভাড়া বৃদ্ধি করা হয়নি। এজন্য সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে পদত্যাগ করা উচিত। গণপরিবহনে ভাড়া বৃদ্ধি প্রভাব সর্বত্র পড়তে শুরু করেছে। এজন্য প্রতিনিয়িত দেশে বিশৃঙ্খলা দেখা দিচ্ছে। মাদানী আরও বলেন, কতিপয় মন্ত্রীর পকেট ভারি করতে এধরণের গণবিরোধী সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ গণবিরোধী সিদ্ধান্ত অবিলম্বে বাতিল করতে হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন