ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে ১০ গুণ বেশি দামে ওষুধ বিক্রি ৩ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১২:০১ এএম

করোনাকালে সঙ্কট সৃষ্টি করে দশগুণ বেশি দামে ওষুধ বিক্রির অভিযোগে তিন ফার্মেসি মালিককে গ্রেফতার করেছে র‌্যাব। নগরীর ইপিজেড ও বন্দর থানা এলাকায় বৃহস্পতিবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। তারা হলেন- আর সি ড্রাগ হাউজের মালিক মো. শাহজাহান (৬০), গাউছিয়া ফার্মেসির মো. আক্তার হোসেন (৪৯) ও মাসুদা মেডিসিন শপের মো. রবিউল আলম (৩৩)। তিনজনের বিরুদ্ধে থানায় পৃথক মামলা হয়েছে।
র‌্যাব জানায়, কয়েকগুণ অতিরিক্ত দামে ওষুধ বিক্রি করছিলেন তারা। গাউছিয়া ফার্মেসিতে স্ক্যাবো ৬ মিলিগ্রাম একটি ওষুধ প্রতি পাতা বিক্রি করছিল ৫০০ টাকা, যার বাজার মূল্য ৫০ টাকা। জিঙ্ক ২০০ মিলিগ্রাম ওষুধ প্রতি পাতা বিক্রি করছিল ৫০ টাকা করে, যার মূল্য ২৫ টাকা।
আর সি ড্রাগ হাউজে আইভেরা ৬ মিলিগ্রাম একটি ওষুধ ৬ প্যাকেট বিক্রি করছিল ২ হাজার ৪০০ টাকা করে, যার মূল্য ৭৫০ টাকা। মাসুদা মেডিসিন শপে রিকোনিল ২০০ মিলিগ্রাম ওষুধ প্রতি প্যাকেট (৩ পাতা) বিক্রি করছিল ৬০০ টাকা, যার মূল্য ৩৬০ টাকা।
মোনাস ১০ মিলিগ্রাম ওষুধের প্রতি প্যাকেট (২ পাতা) বিক্রি করছিল এক হাজার ৫০ টাকা, যার মূল্য ৪৮০ টাকা। এ ধরনের অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাব কর্মকর্তারা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন