ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে চা বিক্রেতার মৃত্যু

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১:৫৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের চা বিক্রেতা আব্দুর রহমান(৫২) করোনা উপসর্গ নিয়ে গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে মারা যায়। সে পৌর সভার ৩নং ওয়ার্ডের আরজী খলসী গ্রামের গমির উদ্দিনের পুত্র।
জানাগেছে, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের ভিতরে হিসাবরক্ষণ অফিসের পিছনে দীর্ঘদিন থেকে চায়ের দোকান করা আব্দুর রহমান ডায়াবেটিস ও কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। ঈদুল ফিতরের পর থেকে তার অসুস্থতা বেড়ে গেলে গতকাল শুক্রবার দুপুরে স্থানীয় এক চিকিৎসক তাকে পরীক্ষা করে জানায় টাইফয়েডের জন্য তার জ্বর ও গলাব্যথা হচ্ছে। ওইদিন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রহমান মারা যায়। কিন্তু তার দুই ছেলে, দুই মেয়ে ও স্ত্রী সহ পরিবারের সকলেই করোনার ভয়ে মৃত রহমানের কাছে যাওয়া বন্ধ করে দেয়।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও এবং থানার অফিসার ইনচার্জ মৃত রহমানের দাফন বিষয়ে পদক্ষেপ নেন এবং শনিবার সকাল পৌনে ১১টায় পুলিশ, স্বাস্থ্য বিভাগের কর্মী, উপজেলা পরিষদের মসজিদের ইমাম মওলানা আরিফ বিল্লাহ, মোয়াজ্জেম মোঃ মোফাজ্জল হোসেন ও গ্রামবাসীর সহায়তায় মৃত রহমানের দাফন কাজ শেষ করা হয়। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে পরিবারের সকল কে হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন