ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভালুকায় দশজন গার্মেন্টস শ্রমিকসহ ১৯ জনের করোনা শনাক্ত

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ২:১৯ পিএম

ময়মনসিংহের ভালুকা উপজেলায় নতুন করে আরও ১৯ জনের করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।এর মধ্যে ১০জনই পোশাক কারখানা শ্রমিক। আজ শনিবার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন।
উপজেলায় এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৯ জনে। একজনের মৃত্যু হয়েছে ।
শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ১৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। নতুন শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে পৌর সদরের সাত জন, উপজেলায় শিল্পাঞ্চল খ্যাত হবিরবাড়ি ইউনিয়নে ১০জন। তারা সবাই কয়েকটি তৈরি পোশাক কারখানায় কাজ করেন।এ ছাড়া ভরাডোবা ও কাচিনা ইউনিয়নে এক জন করে রয়েছেন।
স্বাস্থ্যবিধি না মানার কারণে শিল্পাঞ্চল খ্যাত ভালুকার পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন বলেন, উপজেলায় মোট ৬৯ জন কোভিট-১৯ এ শনাক্ত হয়েছেন।এর মধ্যে ৫জন সুস্থ্য হয়েছেন।একজনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্তের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের এক জন নার্স রয়েছেন। সবার সঙ্গে যোগাযোগ হয়েছে,তারা নিজ নিজ বাড়িতেই আইসোলেশনে থাকবেন। তিনি বলেন, লকডাউনের পর উপজেলার শিল্প-কারখানা গুলোতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে শ্রমিকদের আগমণের কারণে প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বাড়ছে। হবিরবাড়ি ইউনিয়নে শিল্প-কারখানা বেশি।সেখানে আক্রান্তের সংখ্যাও বেশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন