মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৫ মাস বয়সী শিশুসহ সোনারগাঁওয়ে আরও ৮ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ২:৩৮ পিএম

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে ৫ মাস বয়সী ছেলে শিশুসহ নতুন ৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ৬ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ ও ২ জন ছেলে শিশু রয়েছে । এনিয়ে সোনারগাঁওয়ে ২৭৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা শনিবার (৬ জুন) সকালে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ৮ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক পুরুষ ও ২ জন ছেলে শিশু রয়েছে। করোনায় সোনারগাঁওয়ে এ পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০০ জন।

এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে কাঁচপুর  ইউনিয়নের বাঘরি ও সাদিপুর ইউনিয়নের দু্ইজন করোনার উপসর্গ নিয়ে মারা যান। মৃত্যুর আগে তারা স্যাম্পল দিয়ে যায়। পরীক্ষায় তাদের পজিটিভ আসে।

সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের ষোলপাড়া গ্রামে একজন পুরুষ, সোনারগাঁও পৌর এলাকার ভবনাথপুর গ্রামে একজন পুরুষ, দৈলেরবাগ পল্লীবিদ্যুৎ অফিসে একজন পুরুষ,  বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামে একজন পুরুষ, পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর গ্রামে একজন পুরুষ, বসুন্ধরা গ্রুপে একজন পুরুষ ও আষাড়িয়ারচর গ্রামে ৫ মাসের এবং ৫ বছরের ছেলে শিশু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন