শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে ২৪ ঘন্টায় আনসারসহ আরও আক্রান্ত ৮৪জন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৬:৩৪ পিএম

নোয়াখালীতে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আনসার ও নারীসহ গত ২৪ঘন্টায় আরও ৮৪জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৯৬৪জন।

শনিবার দুপুরে নোয়াখালী সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন শনাক্তদের মধ্যে সদরে ১৮, বেগমগঞ্জে ১৮, চাটখিলে ১৬, সেবাগে ১০, সোনাইমুড়ীতে ৮, কবিরহাটে ৭ ও সুবর্ণচর উপজেলায় ৭জন রয়েছেন। জেলা মোট মারা গেছেন ২৬জন। সুস্থ হয়েছেন ৯৮ আর আইসোলেশনে রয়েছেন ৮৪০জন রোগী। নতুন আক্রান্তদের বাড়ী লকডাউন করা হয়েছে।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ডা. নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ঘন্টায় সদরে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নোয়াখালী জেনারেল হাসপাতালের একজন চিকিৎসক রয়েছেন। এ নিয়ে উপজেলায় ২১৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফজলুল হক বাকের অপু জানান, কবিরহাটে আরও ৭জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের একজন অফিস সহায়ক (৫৮) ও ৬৫ বছর বয়সী এক নারী রয়েছে। উপজেলায় মোট আক্রান্ত ৭৫জন।

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাহেলা সুলতানা ঝুমা জানান, গত ২৪ ঘন্টায় উপজেলায় আরও সাত জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৫জন আনসার সদস্য রয়েছেন।

উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যাঃ বেগমগঞ্জে ৪৩৯, সদরে ২১৬, কবিরহাটে ৭৫, চাটখিলে ৭১, সেনবাগে ৬৬, সোনাইমুড়ীতে ৫৫, সুবর্ণচরে ২৮, কোম্পানীগঞ্জে ৮ ও হাতিয়া উপজেলায় ৬জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন