ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সাংবাদিকের ভূমিকায় শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৯:৩৪ পিএম

বলিউড নির্মাতা আনন্দ এল রায়ের পরিচালনায় রেড চিলিজ এর ব্যানারে ২০১৮ সালে মুক্তি পায় 'জিরো' সিনেমাটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান, আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। তবে চলচ্চিত্রটি বক্স অফিসে সাফল্য পায়নি। আর সেকারণেই নিজেকে অভিনয় থেকে দূরে সরে রেখেছিলেন বলিউড বাদশা। এসব খবর সবারই জানা।

তবে চমকপ্রদ তথ্য হলো- প্রায় দেড় বছর পর আবারও বড় পর্দায় ফিরতে যাচ্ছেন শাহরুখ খান। বি-টাউনের আরেক অভিনেতা আর মাধবনের আগামী সিনেমা 'রকেটারি: দ্যা নাম্বি ইফেক্ট' এ দেখা যাবে কিং খানকে।

জানা গিয়েছে, আর মাধবনের 'রকেটারি: দ্যা নাম্বি ইফেক্ট' সিনেমায় সাংবাদিক চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন শাহরুখ। যিনি বিজ্ঞানী নাম্বি নারায়ণের সাক্ষাৎকার নিবেন এবং তার বর্ণনার হাত ধরেই এগিয়ে যাবে সিনেমার চিত্রনাট্য।

প্রাক্তন বিজ্ঞানী ও এয়ারস্পেস ইঞ্জিনিয়ার নাম্বি নারায়ণের জীবনভিত্তিক চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করবেন স্বয়ং মাধবনই। পাশাপাশি সিনেমার চিত্রনাট্য, পরিচালনা এবং প্রযোজনাও করেছেন তিনি নিজেই। তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী সিমরানকে। চলতি বছরে চলচ্চিত্রটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা পেছানো হতে পারে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আরিফুল ইসলাম রাব্বি ৭ জুন, ২০২০, ৯:০৮ এএম says : 0
আমরা আবার SRK কিং খানকে অভিনয়ে দেখতে চাই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন