ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

খেলাধুলা

শুরু থেকেই মেসিকে পাচ্ছে বার্সা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১২:০১ এএম

বেশ কিছু স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাতে লিওনেল মেসির ইনজুরির সংবাদ আগের দিনই চাউর হয়ে যায় ফুটবলপাড়ায়। লা লিগায় বার্সেলোনার ফেরার ম্যাচে অধিনায়ক মাঠে নামতে পারবেন কি-না তা নিয়ে অনিশ্চয়তার কথা জানানো হয়েছিলো। এবার ক্লাব থেকে নিশ্চিত করা হয়েছে তার ইনজুরির খবর। তবে ইনজুরি খুব গুরুতর কিছু নয়। প্রথম ম্যাচ থেকেই তাকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ক্লাবটি।
এক বিবৃতি দিয়ে গতপরশু নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করেছে বার্সা কর্তৃপক্ষ। বিবৃতিতে তারা লিখেছে, ‘আবার মাঠে ফেরার আট দিন আগে বার্সা অধিনায়ক (মেসি) ডান পায়ের উরুর সামনের দিকের চারমাধাওয়ালা মাংসপেশিতে সামান্য আঘাত পেয়েছেন এবং অনুশীলন করছেন। অযথা ঝুঁকি এড়াতে আইসোলেশনে থেকে বিশেষ ধরণের অনুশীলন করছেন তিনি। কয়েকদিনের মধ্যেই তিনি পুনরায় দলের সঙ্গে যোগ দিবেন।’
গত বুধবার থেকে দলের সঙ্গে অনুশীলন করেননি রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী ফরোয়ার্ড। এককভাবে তিনি ঘাম ঝরিয়েছেন জিমে। তাতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে। কাতালান টেলিভিশন চ্যানেল টিভিথ্রি’র প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার অনুশীলনের শেষদিকে ডান পায়ে ব্যথা অনুভব করেন ৩২ বছর বয়সী মেসি। তাৎক্ষণিকভাবে করানো হয় এমআরআই স্ক্যান। সেখানেই ডান পায়ে হালকা চোট ধরা পড়ে।
দ্রুত মাঠে ফেরার তাড়না থেকে নিজেই একা একা ঘাম ঝড়াচ্ছেন চলতি মৌসুমে এখন পর্যন্ত লিগে ১৯ গোল করা মেসি। পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেনও ১২টি। শুরুতে তার ওই ম্যাচে থাকা নিয়ে নানা গুঞ্জন থাকলেও বার্সার বিবৃতিতে আশায় থাকতেই পাড়েন মেসি ভক্তরা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে লম্বা সময় লা লিগা স্থগিত থাকার পর ফেরার দিনেই হয়তো মাঠে নামবেন এ আর্জেন্টাইন তারকা।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দীর্ঘ প্রায় তিন মাসের বিরতি শেষে আগামী ১১ জুন মাঠে ফিরতে যাচ্ছে লা লিগা। তার একদিন পর আগামী ১৩ জুন বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায় রিয়াল মায়োর্কার মুখোমুখি হবে কিকে সেতিয়েনের দল। ২৭ ম্যাচ শেষে ৫৮ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। সমান ম্যাচে মাত্র ২ পয়েন্ট কম নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে চিরপ্রতিদ্ব›দ্বী রিয়াল মাদ্রিদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন