ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মামলা করে ঘরছাড়া

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১২:০০ এএম

সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে ঘরছাড়া মুন্সিগঞ্জের লৌহজং থানার পালগাঁওয়ের একটি অসহায় পরিবার। সন্ত্রাসীদের হামলায় আহত হওয়ার পর চিকিৎসার জন্য ঢাকা এসে আর বাড়িতে ফিরতে পারছেন না তারা। আহত কালু পাঠান ও তার স্ত্রীকে এখনও হুমকি দিচ্ছে চিহ্নিত সন্ত্রাসীরা।
মামলার অভিযোগে বলা হয়, গত ২৪ এপ্রিল সকাল ১০টার দিকে লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা হামলা চালিয়ে কালু পাঠান (৪৫), তার স্ত্রী মুক্তা বেগম (৪০) এবং মোহাম্মদ আলী (৩০) কে রক্তাক্ত জখম করে। সন্ত্রাসী দলে ছিল মনির ঢালি, আনোয়ার ঢালি, মীম আক্তার, আনু পাঠান, সাইফুল ইসলাম, শিখা বেগমসহ আরও অজ্ঞাত কয়েকজন। এদের মধ্যে মনির ঢালি ধারালো অস্ত্র দিয়ে কালুকে আঘাত করলে সে গুরুতর জখম হয়। এসময় তার স্ত্রী মুক্তা স্বামীকে বাঁচাতে গেলে মনির তাকেও আঘাত করে। আহত তিনজনকে প্রথমে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। গুরুতর আহত মুক্তা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়।
এ ঘটনায় আহত কালুর চাচা ফিরোজ পাঠান উল্লেখিত সন্ত্রাসীদের বিরুদ্ধে লৌহজং থানায় মামলা করেন (মামলা নং ০৮/৫১ তারিখ ২৫-০৪-২০২০ ইং)। মামলা করার পর থেকে সন্ত্রাসীদের হুমকিতে কালু ও তার স্ত্রী পালিয়ে বেড়াচ্ছেন। আসামিরা গ্রেফতার না হওয়ায় কালু পাঠানের পরিবার প্রাণনাশের ভয়ে শঙ্কিত হয়ে পড়েছেন। এ বিষয়ে মামলা তদন্তকারি কর্মকর্তা লৌহজং থানার এসআই শহিদুল ইসলাম জানান, আসামিরা পলাতক রয়েছে। গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন