শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যুবলীগ নেতার বিরুদ্ধে রাস্তায় ইট দিয়ে বাথরুম বানানোর অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৪:০২ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি বাবলু মিয়ার বিরুদ্ধে সরকারী রাস্তার ইট দিয়ে নিজ বাড়ীর বাথরুম বানানোর অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে এলাকার ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। যদিও যুবলীগ নেতা এসব অভিযোগ অস্বীকার করেছেন।
স্থানীয়দের অভিযোগে জানা যায়, দাদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবলু মিয়া কুন্দারদিয়াস্থ তার বাড়ীর কাছে একটি রাস্তার ইট দিয়ে নিজের বাড়ীর বাথরুম তৈরী করছেন। সম্প্রতি কাঁচা রাস্তার বেশ কিছুটা অংশ ইট বিছানো হয়। সেই রাস্তার ইট নিয়ে নিজ বাড়ীতে দুইটি বাথরুমের কাজ করছেন। যা এখনো চলছে। স্থানীয় গ্রামবাসী জালাল মুন্সী, সুজন, বজলু মাতুব্বর জানান, সালথা-দাদপুর আঞ্চলিক সড়কের কোন্দারদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে দিয়ে একটি কাঁচা রাস্তার বেশ কিছু অংশে ইট বিছানো হয়। যে রাস্তাটি সাবেক চেয়ারম্যান মোকাদ্দেস হোসেন মিয়ার বাড়ী সংলগ্ন রাস্তা। বাবলু মিয়া সাবেক চেয়ারম্যানের ছেলে। স্থানীয়দের অভিযোগ ক্ষমতার প্রভাব খাটিয়ে রাস্তার ইট নিজ বাড়ীতে নিয়ে বাথরুমের কাজ করছেন বাবলু মিয়া। তবে, এসব অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা বাবলু মিয়া বলেন, আমাদের বাড়ীর আগের পুরনো বাথরুমটি ভেঙ্গে নতুন দুটি বাথরুম করা হচ্ছে। পুরনো বাথরুমের ইট এবং নতুন কিছু ইট কিনে তা করা হচ্ছে। রাস্তার ইট দিয়ে বাথরুম করার বিষয়টি মিথ্যা ও বানোয়াট। সম্প্রতি, ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে আমি বেশকিছু স্থানে গাছ কাটা নিয়ে অভিযোগ দেওয়ার কারনে তারাই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
এ বিষয়ে দাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন জানান, স্থানীয় কয়েকজন আমার কাছে অভিযোগ করেছে বাবলু মিয়া রাস্তার ইট দিয়ে নিজ বাড়ীর বাথরুম তৈরী করছে। বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখবো। যদি এরকম হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন