বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেশবপুরে কাঁচা বাজার ব্যবসায়ীদের ধর্মঘট পালন

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৯:৩২ পিএম

কেশবপুরের কাঁচা বাজারের ব্যবসায়ীদের দাবী না মানাই ব্যবসায়ীরা রোববার ধর্মঘট পালন করেছে। জনসাধারনের চরম দূর্ভোগ পোহাতে হয়েছে।

করোনাভাইরাস সংক্রমোন রোধে কেশবপুর উপজেলা প্রশাসন গত দুই মাস পূর্বে কেশবপুরের আদি কাঁচা বাজার বন্ধ করে আধা কিমিঃ দূরে কেশবপুর সরকারি ডিগ্রী কলেজ মাঠে হস্থন্তর করে। ফাকা মাঠে সাময়িক ছাউনি দিয়ে মাছ, মাংস ও তরিতরকারি বাজার চালু করে। সমপ্রতি আম্পান ঝড়ে বাজারের সকল ছাউনি লন্ড ভন্ড হয়ে গেলে ব্যবসায়ীরা তাদের মুল বাজারে ফিরে যেতে চাইলে প্রসাশনের অনাড় অবস্থানের কারনে সম্ভব হয়নি। সমপ্রতি বৃষ্টি বাদলে কলেজ মাঠে ব্যাপকভাবে কাঁদা হওয়ায় ক্রেতা কমে যাই।
গত শনিবার ব্যবসায়ীরা তাদের মূল বাজারে দোকান দিলে স্থানীয় প্রশাসন মাঝামাঝি সময়ে বন্ধ করে দেয়ায় আজ রোববার সকল ব্যবসায়ী জোট বেধে ব্যবসা বন্ধ রেখে ধর্মঘট পালন করেন। সকাল ১১টার দিকে ব্যবসায়ী প্রতিনিধি দল নির্বাহি কর্মকর্তার সাথে দেখা করে তাদের দাবী তুলেধরেন। তখন নির্বাহি অফিসার সহকারী কমিশোনার (ভুমি) ইরুফা সুলতানা কে প্রতিনিধি হিসেবে পাঠিয়ে সমঝোতার চেষ্টা করেন। কিন্তু ব্যবসায়ীরা তাদের দাবিতে অনাড় থেকে ধর্মঘট পালন করেন।
এ ব্যাপারে কেশবপুর উপজেলা নির্বাহি অফিসার, নুসরাত জাহান এ প্রতিনিধিকে জানান, কাঁচা বাজার ব্যবসায়ী দল তাদের দাবি নিয়ে আমার কাছে আসলে তাদের সমস্যা সমাধান করে দেয়া হবে বলার পরও কিছু ব্যবসায়ী দোকান না দিয়ে ফিরে গেছেন। আশা করি আগামী দিন ব্যবসায়ীরা দোকান দেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন