বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর মির্জাগঞ্জে ঠিকাদারি কাজ নিয়ে পাল্টাপাল্টি সংঘর্ষ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৯:৩৬ পিএম

আজ দুপুরে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা সুবিদখালী ডিগ্রী কলেজের সামনে উপজেলা ভাইস চেয়ারম্যান ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম জুয়েল ও সুবিদখালী সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম রুবান কে গুরুতরভাবে মারধর করে জখম করার অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহত উপজেলা ভাইস চেয়ারম্যান ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম জানান ,সুবিদখালী কলেজের একটি ঠিকাদারি কাজের জন্য তার কাছে বেশ কয়েকদিন যাবত কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পাদক শাকিল হোসেন সায়েখ চাঁদা দাবি করে আসছিল। তার ঔই ঠিকাদারি কাজে কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ও একজন পার্টনার।
আজ দুপুরে তিনি ছাত্রলীগের সভাপতি কে সহ কলেজের সামনে একটি চায়ের দোকানে চা খাওয়া অবস্থায় সুবিদখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাকিল হোসেন
সায়েখ, তার সহযোগী সুবিন, কলেজ শাখার সহ-সভাপতি ইসমাইল হোসেন লাভলু ,সাংগঠনিক সম্পাদক জাহিদুল জাহিদ, খায়রুল আলম শাহিন তাদের উপর অতর্কিত হামলা চালায়, তাদের হামলায় নাকে গুরুতর জখম হয় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম রুবান ,এসময় তিনি রক্ষা করতে এগিয়ে গেলে তাকেও তারা গুরুতর ভাবে প্রহার করে।পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল হোসেন সায়েখ বলেন, আমি কোন চাঁদা দাবী করিনি, তাদের ঠিকাদারি কাজের অনিয়ম নিয়ে কেউ একজন ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে এই নিয়ে ক্ষুব্ধ হয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তার লোকজন নিয়ে আমাদের উপর হামলা চালিয়েছে। এ সময় আমাদের পক্ষের লোকজন নিকটবর্তী উপজেলা আওয়ামী লীগ সভাপতির বাসায় আশ্রয়ের জন্য প্রবেশ করলে সেখানে তারা ঢুকে অশালীন আচরণ করে । উপজেলা ভাইস চেয়ারম্যান এর পক্ষের লোকজনের হামলায় আমড়াগাছিয়া ইউনিয়নের ৬ নং
ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান কাদের ,কলেজ শাখার ভাইস প্রেসিডেন্ট ইসমাইল হোসেন লাভলু আহত হয়। বর্তমানে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন বলে তিনি দাবি করেন।

এ বিষয়ে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া বলেন বিষয়টি স্থানীয় আওয়ামী লীগের এখতিয়ার ভুক্ত বিষয়। বিষয়টি তারা দেখবেন।
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আতাহার উদ্দিন আহাম্মেদ,বলেন ভাইস চেয়ারম্যানের পক্ষের লোকজন আমার বাসার ভিতরে প্রবেশ করে বাসার লোকজনদের সাথে অশালীন আচরণ করেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান জানান, তিনি এই বিষয়ে মির্জাগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।
এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার ইসলাম জানান ,প্রথমে উপজেলা ভাইস চেয়ারম্যানের উপর হামলা হয়, পরবর্তীতে তারা একত্রিত হয়ে সাধারণ সম্পাদকের গ্রুপের লোকজনের উপর হামলা চালায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন