বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

করোনায় মারা গেলেন ঢাকা মহানগর বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১০:০৬ পিএম | আপডেট : ১১:১৭ পিএম, ৭ জুন, ২০২০

করোনাভাইরাস আক্রান্ত হয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপিসাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসান মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার (৭ জুন) রাত সাড়ে নয়টার দিকে তিনি সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি কোভিড-১৯ আক্রান্ত ছিলেন। তার বয়স হয়েছিলো ৫৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী রিনা হাসান, দুই ছেলে সোহরাব আল হাসান ও সাকিব আল হাসানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আহসানউল্লাহ হাসান বিগত জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৬ আসনে বিএনপির প্রার্থী ছিলেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, আহসান উল্লাহ হাসান বেশ কয়েকদিন আগে করোনাক্রান্ত হন। শনিবার তার অবস্থার অবনতি হওয়ার পর তাকে নিয়ে বিভিন্ন হাসপাতালে গেলেও কোথাও ভর্তি করানো যায়নি। রোববার দুপুরে তাকে সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর রাতে তিনি মৃত্যুবরণ করেন। তার স্ত্রী রিনা হাসানও করোনাক্রান্ত।
বিএনপি নেতার মৃত্যুতে শোক জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক আমিনুল হক, নির্বাহী সদস্য তাবিথ আউয়াল, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Kowaj Ali khan ২০ জুন, ২০২০, ৬:২১ এএম says : 0
করোনা আক্রান্তহইলে হাসপাতালে যাইবেন না। ঘরে বসে আল্লাহ তা'আলার দরবারে দোয়া করেন। নামায পড়েন। মাথায় টুপি দেন দাঁড়ি রাখন। দুরুদ শরিফ পড়েন সকল সময় অযুর সহিত থাকেন। ইনশাআল্লাহ। সুস্থ হইয়া যাইবেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন