ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সমাজসেবা বিভাগের ১৩ উপ-পরিচালক বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১:২০ পিএম

দেশে সমাজসেবা বিভাগে দায়িত্বরত ১৩ উপ-পরিচালককে বদলির আদেশ জারি করেছে মন্ত্রণালয়। রোববার (৭ জুন) এই রদবদল করে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়।

এদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক শহীদুল ইসলাম, গাজীপুর কোনাবাড়ী শিশু উন্নয়ন কেন্দ্রের (বালিকা) তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) মুননাজ ইতি ও পাবনা জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক খন্দকার গোলাম সারোয়ারকে আগারগাঁওয়ে সমাজসেবা অধিদফতরের সহকারী পরিচালক করা হয়েছে।

যশোর জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল জব্বারকে ঢাকা বিভাগীয় সমাজসেবা কার্যালয়, নেত্রকোনা জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক সুলতানা ইয়াসমিনকে গাজীপুর টঙ্গীর ইআরসিপিএইচ, সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক খাঁন আনিসুর রহমানকে বাগেরহাট মূলঘরের সরকারি শিশু পরিবারের (বালক) তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক), নওগাঁ জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহাদাৎ হোসেনকে নাটোর জেলা সমাজসেবা কার্যালয়ে, মেহেরপুর মুজিবনগর কমপ্লেক্স সরকারি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক (সহকারি পরিচালক) মো. গওছল আজমকে নওগাঁ সমাজসেবা জেলা সমাজসেবা কার্যালয়ে সহকারী পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া মৌলভীবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সাইফুল ইসলামকে যশোর জেলা সমাজসেবা কার্যালয়ে, গাজীপুর টঙ্গী ইআরসিপিএইচের সহকারী পরিচালক খোরশেদা আক্তার রোজীকে গাজীপুর কোনাবাড়ী শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক, কুড়িগ্রাম জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোসা. মনিমুন আক্তারকে রংপুর জেলা সমাজসেবা কার্যালয়ে, দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক শফিকুল ইসলামকে বগুড়া জেলা সমাজসেবা কার্যালয় ও বগুড়া জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সানাউল ইসলামকে পাবনা জেলা সমাজসেবা কার্যালয়ে বদলি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন