শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে মহিলা ভাইস চেয়ারম্যানসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ২:৫৮ পিএম

ময়মনসিংহের পিসিআর ল্যাবে রবিবার নমুনা পরিক্ষার পর ফুলপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যানের পরিবারের ৩ জনসহ নতুন করে আরও ৫ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে।
তারা হলেন, ফুলপুর থানা রোডে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, তার মেয়ে মারজিয়া আক্তার তৃষা (১৪), বোন সারমিন সুলতানা বৃষ্টি (২১), ফুলপুর ফায়ার সার্ভিসের সদস্য মোহাম্মদ জুয়েল মিয়া ও কলেজ রোডের বাসিন্দা আবুল কাশেম।এর আগেই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকির স্বামীর করোনা পজেটিভ আসে। তিনি বর্তমানে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।এনিয়ে মহিলা ভাইস চেয়ারম্যানের বাসার ৫ সদস্যের মাঝে ৪ জন করোনা পজেটিভ হলো।
রোকেয়া পারভীন লাকি, তার মেয়ে মারজিয়া আক্তার তৃষা, বোন সারমিন সুলতানা বৃষ্টি ও কলেজ রোডের আবুল কাশেমকে বিশেষ ব্যবস্থায় বাসায় রেখেই চিকিৎসা করা হবে বলে জানিয়েছেন ফুলপুর স্বাস্থ্য বিভাগ। তবে তাদের করোনা শনাক্ত হওয়ার পর তাদের বাসা-বাড়ি ও আশপাশ এলাকাটিকে বিশেষভাবে বিধিনিষেধের আওতায় আনা হয়েছে। ফুলপুর ফায়ার সার্ভিসের সদস্য মোহাম্মদ জুয়েল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই ৫ জনকে নিয়ে ফুলপুর উপজেলায় ৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছে ৮ জন, বাড়িতে চিকিৎসাধীন ১৯ জন ও হাসপাতালে চিকিৎসাধীন ৬ জন এবং মৃত্যু হয়েছে একজনের।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় কাজ করে যাচ্ছি। কাজ করার সময় উক্ত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে পাঠানো হয়। রবিবার (৭ জুন) নমুনা পরীক্ষার পর উক্ত ব্যক্তিদের করোনা ভাইরাস পজেটিভ পায় ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত করোনা শনাক্ত করণের পিসিআর ল্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন