বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সিনেমায় জুটি বাধছেন রণবীর-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৪:৩৭ পিএম

একই জুটির সিনেমা বারবার দর্শকদের দেখতে ভালো লাগে না। আর সেকারণেই কয়েক বছরের ব্যবধানে নতুন জুটির সন্ধানে নামতে হয় বলিউডকে। গেল কয়েকদিন ধরে বি-টাউনের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছে রণবীর সিং ও ক্যাটরিনা কাইফ একসঙ্গে অনস্ক্রীনে হাজির হতে যাচ্ছেন! নির্মাতা জোয়া আখতারের সিনেমাতেই নাকি এই জুটির দেখা মিলবে বলে খবর চাউর হয়েছে।

জানা গিয়েছে, বলিউড পরিচালক জোয়া আখতার একটি গ্যাংস্টার ড্রামার প্রস্তুতি নিচ্ছেন। এরই মধ্য দিয়ে তৃতীয়বারের মতো নির্মাতার সঙ্গে কাজ করবেন রণবীর সিং। অন্যদিকে ক্যাটরিনার আর জোয়া একে অপরের ভালো বন্ধু। অভিনেত্রী চিত্রনাট্য শোনার পরেই সিনেমাতে অভিনয় করতে রাজি হয়ে গেছেন।

এদিকে ঘরে বসেই সিনেমার কথাবার্তা অনেক দূর এগিয়ে নিয়েছেন জোয়া আখতার। তিনি নিজেও চাইছেন নতুন এক জুটিকে দর্শকদের উপহার দিতে। তবে এখনও রণবীর কিংবা ক্যাটরিনার কেউই চলচ্চিত্রে সাইন করেননি বলে জানা গেছে।

যতদিন না পর্যন্ত আনুষ্ঠানিক কোনও ঘোষণা আসছে ততদিন সম্ভাব্য এই তারকা জুটিকে বি-টাউনে গুঞ্জন হিসেবেই চর্চিত হবে। তবে অনেকে ধরেই নিয়েছেন তাদের দু'জনকে একসঙ্গে পর্দায় দেখা যাবে। এখন শুধু সময়ের অপেক্ষা।

উল্লেখ্য, পরিচালক কবীর খানের সিনেমা '৮৩'তে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় প্রথমে ক্যাটরিনা কাইফকে ভাবা হয়েছিল। যদিও শেষ অবধি চরিত্রটি দীপিকার কাছে চলে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন