শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শিশুদের যৌন হেনস্তা নিয়ে গর্জে উঠলেন করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৫:২৯ পিএম | আপডেট : ৫:৩০ পিএম, ৮ জুন, ২০২০

একের পর এক বিপর্যয়ে বিধস্ত গোটা ভারত। এই সময়ে চারপাশে যতই শান্তির বার্তা ছড়িয়ে পড়ুক না কেন, তাতেও কোনও সুফল পাওয়া যায়নি। লকডাউনের দিনে বেড়েই চলেছে গার্হস্থ্য হিংসা এবং শিশুদের যৌন হেনস্থার ঘটনা। এ নিয়ে বিভিন্ন সময়ে শোবিজ তারকারা সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছেন। এবার সে তালিকায় নিজের নাম লেখালেন বলিউড পরিচালক ও প্রযোজক করণ জোহর।

সম্প্রতি দেশটির কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। সেটি নজরে আসতেই নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করলেন করণ। ক্যাপশনে লিখেছেন, অবিভাবক হিসেবে আমাদের দায়িত্ব সন্তানকে সর্ব্বোচ্চ অগ্রাধিকার দেওয়া। কোনোরকম শিশু হেনস্থা মেনে নেওয়া যায় না। এমনকি, যেকোন প্রয়োজনে ভুক্তভোগীদের তার সঙ্গে যোগাযোগের জন্যও অনুরোধ জানিয়েছেন।

এমন ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। পরে সেই পোস্টে নানা মন্তব্য করতে থাকে নেটিজেনরা। কুইন নামের একজন লিখেছেন, আমি আপনাকে পছন্দ করি করণ। কিন্তু নিরীহ শিশু হত্যার জন্য আপনার সরকার কোনভাবেই দায়বদ্ধ নয়!

প্রসঙ্গত, ২০১৬ সালে স্যারোগাসির মাধ্যমে দুই সন্তানের বাবা হন করণ জোহর। ঘরবন্দি সময়ে মুম্বাইয়ের বাড়িতে থেকে সন্তানদের নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করছেন এই পরিচালক।

দেখুন সেই ভিডিও

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন