ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

জম্মু ও কাশ্মীর থেকে পরিযায়ী শ্রমিকদের ফেরাচ্ছেন দেব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ১০:৩৮ এএম

কলকাতার অভিনেতা ও তৃণমূল সংসদ সদস্য দেব। শুধু রাজনীতি কিংবা অভিনয়ই নয়, তিনি যে মানবপ্রেমীও সেটি আরও একবার প্রমাণ করলেন তিনি। কথা মতো জম্মু ও কাশ্মীরে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফেরালেন এই তারকা সাংসদ।

লকডাউনের জেরে বিশ্বের নানা দেশে অসংখ্য অভিবাসী শ্রমিকরা আটকে পড়েছেন। স্বভাবতই কর্মহীন হয়ে অসহায়ের দিন যাপন করছেন তারা। তাদের কথা ভেবেই জম্মু ও কাশ্মীরে আটকে পড়া ঘাটালের ৩৯ শ্রমিককে রাজ্যে ফেরাতে বিশেষ বাসের ব্যবস্থা করলেন সাংসদ। ইতোমধ্যে শ্রমিকদের নিয়ে পশ্চিমবঙ্গের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে বাসটি।

বিষয়টি সম্পর্কে গণমাধ্যমে জানান, আমি প্রতিদিনই দেশের বিভিন্ন প্রান্তে আটকে থাকা রাজ্যের মানুষের অসহায় অবস্থার কথা শুনছি। আমার ক্ষমতা খুবই সীমিত। তারপরও দায়িত্ব ভেবেই বিভিন্ন মহলে যোগাযোগ করে শ্রমিকদের বাড়িতে পৌঁছে দেওয়ার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, আগামী দিনে মধ্যপ্রাচ্যের দেশ দুবাই থেকেও বেশ কিছু শ্রমিককে নিজের রাজ্যে ফেরানোর কথা ভাবছেন। ইতোমধ্যে সেই বিষয়টি নিয়ে কাজ শুরু করেছেন তিনি।

এর আগে নেপাল থেকে ২৮৩ জন পরিযায়ী শ্রমিককে বাড়িতে পৌঁছে দিয়েছেন নায়ক। পাশাপাশি তাদের খাবারের বন্দোবস্তও করেছেন তিনি। এমন মহৎ উদ্যোগের কারণে দেবের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন