ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

মহানগর

৪৫ জন ভারতীয় নাবিকদের ফিরিয়ে নিতে ইউএস-বাংলার বিশেষ ফ্লাইট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ১২:২৮ পিএম

ইউএস-বাংলা এয়ারলাইন্স কোভিড-১৯ মহামারীর প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশে আটকে পড়া ভারতীয় নাবিকদের ফিরিয়ে নিতে ঢাকা থেকে দিল্লিতে একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছে। আগামীকাল ১০ জুন বুধবার এই ফ্লাইট পরিচালনা করা হবে।
৪৫ জন ভারতীয় নাবিক বন্দরনগরী চট্টগ্রামে অবস্থান করছেন। চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে দিল্লিতে যাবে ইউএস-বাংলায়। আজ মঙ্গলবার (৯ জুন) ইউএস-বাংলা'র এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক- মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকে পড়া নাবিকদের ফিরিয়ে নিতে ঢাকাস্থ ভারতীয় হাইকমিশন, বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়, ভারতীয় বিদেশ মন্ত্রণালয়, বাংলাদেশ সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ ও ভারতীয় সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের প্রত্যক্ষ সহযোগিতায় ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১০ জুন ঢাকা থেকে সকাল ৯ টায় উড্ডয়ন করবে এবং দিল্লির স্থানীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে অবতরন করবে আশা করছি। ৪৫ জন ভারতীয় নাবিকদের ফিরিয়ে নিতে সার্বিক তত্ত্বাবধানে আছে মুম্বাই ভিত্তিক সী ডগস্ মেরিন সার্ভিসেস প্রাইভেট লিমিটেড। ৭২ আসনের ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট দিয়ে বিশেষ ফ্লাইটটি পরিচালনা করা হবে।
ইতিপূর্বে কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারনে চেন্নাই ও ব্যাংককে আটকে পড়া ৩০০০ বাংলাদেশী নাগরিকদের ফিরিয়ে আনতে এবং ২৮ জন তাইওয়ানের নাগরিকদের ফিরিয়ে নিতে ঢাকা থেকে দিল্লিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে।
বাংলাদেশ সিভিল এভিয়েশন কর্তৃক নির্দেশিত সামজিক দূরত্বসহ সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনেই ঢাকা থেকে দিল্লিতে বিশেষ ফ্লাইট পরিচালনার পরিকল্পনা নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন