ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

গণমুখী ও কল্যাণমুখী বাজেট: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ২:২৩ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জীবন ও জীবিকার বিষয়কে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে গণমুখী ও কল্যাণমুখী বাজেট আগামীকাল জাতীয় সংসদে উত্থাপিত করা হবে।
আজ ম্যাস র্যাপিড ট্রান্সিট (এমআরটি) লাইন-৫এর Northern Route এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাসভবন থেকে ভিডিও কনফারেন্সিং এ যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।
সেতুমন্ত্রী বলেন, বাজেট প্রণয়নের আগে দীর্ঘ সময় নিয়ে অংশীজনদের মতামত, পরামর্শ এবং অর্থনীতিবীদদের অভিজ্ঞতা ও পার্টির ইশতেহারের সাথে সমন্বয় করেই বাজেট প্রণয়ন করা হবে।

ওবায়দুল কাদের বাজেট প্রণয়নে পরামর্শ নেওয়া হয় না, বিএনপি মহাসচিবের এমন মন্তব্য সত্যের অপলাপ বলে অভিহিত করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের মতামত নিয়েই যে কোন সিদ্ধান্ত গ্রহণ করেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সরকার ও দলের অভ্যন্তরে তিনি সবার সাথে আলাপ আলোচনা করেই সিদ্ধান্ত নেন।

তিনি বলেন, দেশের রাজনৈতিক দলগুলোর মাঝে একমাত্র আওয়ামী লীগেই গণতন্ত্র চর্চা হয়ে থাকে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, স্বাস্থ্যবিধি মেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বোচ্চ অগ্রাধিকার প্রকল্প পদ্মাসেতুর কাজ এগিয়ে চলছে,আজ সেতুর ৩১তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে সেতুর ৪ হাজার ছয়শত ৫০ মিটার দৃশ্যমান হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন