বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় অধ্যক্ষ রফিকুল ইসলামের মৃত্যু

জমিয়াতুল মোদারেছিন সহ বিভিন্ন মহলের শোক

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৪:৩৩ পিএম

ভোলা সদর উপজেলার পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, ভোলা নিউজের প্রধান সম্পাদক, বাংলাদেশ বেসরকারী শিক্ষক ফোরামের যুগ্ম মহাসচিব, ভোলা মেডিক্যাল সাইন্স এন্ড টেকনো লজির পরিচালক মোঃ রফিকুল ইসলাম ১০ জুন মঙ্গলবার রাত ৩.০০ ঘটিকায় শহরের তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন।
(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন)। তার মৃত্যুতে শোক জানিয়েছেন জমিয়াতুল মোদাররেছিন ভোলা জেলার শাখার সদস্যবৃন্দ সহ বিভিন্ন সংগঠন ও সমাজের ব্যাক্তিবর্গ। ভোলা জেলা জমিয়াতুল মোদারেছিনের পক্ষ্যে এক শোকবার্তায়
আলহাজ্ব মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম উপাধ্যক্ষ, ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসা ও সাধারন সম্পাদক বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন, ভোলা জেলা। তিনি বলেন অধ্যক্ষ রফিকুল ইসলাম ব্যক্তিগত জীবনে একজন বিনয়ী, পরোপকারী,সদালাপী ও সদা হাস্যোজ্জল ব্যক্তি ছিলেন।
শিক্ষকদের দাবী আদায়ের প্রতিটি আন্দোলনে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে গেছেন। প্রতিটি আন্দোলনে দৃশ্যমান এই সংগঠক কে ভোলার শিক্ষক সমাজ চিরদিন স্মরণ করবে।
বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা জেলার পক্ষথেকে তার রুহের মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ যেন মরহুমকে জান্নাতের উচ্চ মাকাম দান করনে।
তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। মহান রাব্বুল আলামিন যেন তার পরিবারকে এই শোক সইবার তৌফিক দান করেন। তার মৃত্যুতে ভোলা জেলায় শোকের ছায়া নেমে আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন