শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে পুলিশ সদস্যের মৃত্যু

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৪:৫৯ পিএম

এই প্রথম দিনাজপুরের বীরগঞ্জ থানার পুলিশ কনেস্টেবল এনামুল হক (৪৬) নামে এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। 

আজ বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর এর পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন।
এর আগে গত ৩ই জুন তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল তিনি করোনা ইউনিটে চিকিৎসা প্রদান করা হয় । গত মঙ্গলবার তার অবস্থা সংকটময় হওয়ার রাতেই তাকে দিনাজপুর থেকে ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন।
বীরগঞ্জ থানা পুলিশের কাছে জানা যায়, কনেস্টেবল এনামুল হক গত গতমাসে অসুস্থ্যতাবোধ করেন। পরে তিনি করোনা পরীক্ষা করার জন্য নমুনা দেন। চলতি মাসের গত ২ তারিখে পুলিশ সদস্য এনামুল হকের করোনা পজিটিভ ধরা পড়ে। ওইদিন রাতেই বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে পরের দিন (৩ জুন) তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে কয়েকদিন থাকার পর অবস্থার অবনতি হলে মঙ্গলবার গভীররাতে এনামুল হককে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বুধবার সকালে ঢাকা পৌঁছানোর আগেই রাস্তায় পুলিশ সদস্য এনামুল হকের মৃত্যু হয়।
ঢাকা থেকে ওই মৃত পুলিশ সদস্যের লাশ নিয়ে এসে তার গ্রামের বাড়িতে দাফন-কাফন করা হবে বলে জানা যায়। মৃত্যু পুলিশ কনেস্টেবল এনামুল হকের গ্রামের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার গইছপাড়া গ্রামে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন