শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নলছিটির মোল্লারহাট ইউপি প্যানেল চেয়ারম্যানকে কুপিয়ে জখম

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৯:৫৪ এএম

ঝলকাঠির নলছিটি উপজেলা মোল্লারহাট ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আক্কাস সরদারকে (৪৫) কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়াগেছে।

বুধবার রাত ৮ টার দিকে মোল্লারহাট বাজারের চৌমাথা এলাকায় এ ঘটনা ঘটে। আহত মো. আক্কাস সরদারকে স্থানীয়রা উদ্ধার করে গুরুত্বর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বিভিন্ন বিষয় নিয়ে মোল্লারহাট ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. সোহেল রানার সাথে প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আক্কাস সরদারের বিরোধ ছিল। এ নিয়ে বিভিন্ন সময় দুই পক্ষে মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। রাতে মো. আক্কাস সরদার বাজারে আসে। এ সময় একা পেয়ে মো. সোহেল রানা তার দলবল নিয়ে মো. আক্কাস সরদারকে এলোপাতারি ভাবে কুপিয়ে জখম করে ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপালে ভর্তি করে।

তবে এব্যাপারে জানতে চাইলে মোল্লাহাট ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. সোহেল রানা সাংবাদিকদের বলেন,‘ মারামারি খবর শুনেছি। তবে আমি ওখানে ছিলাম না। কারা আক্কাসকে মেরেছে তাও আমি জানি না।

এব্যাপারে নলছিটি থানার ওসি মো. শাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন,‘ হামলার খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায় নি। আহত মো. আক্কাস সরদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যপারে অভিযোগ পেলে হামলাকারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন