শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনের মাঝেই তিন সিনেমায় সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১:০৩ পিএম

গোটা লকডাউন জুড়ে দিল্লিতে নিজের পানভেলের বাগান বাড়িতে সময় কাটিয়েছেন সালমান খান। অবসরের সময়টি নানা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রেখেছিলেন ভাইজান। দীর্ঘ বিরতির পর এবার কাজে ফেরার পালা। আর তাই বি-টাউন থেকে উড়ে এলো সালমান ভক্তদের জন্য দারুন এক সুখবর।

সম্প্রতি মহারাষ্ট্র সরকার শুটিংয়ের অনুমতি দিয়েছে। এজন্য সব ধরনের সাবধানতা মেনে ও শুটিং ইউনিটের সংখ্যা কমিয়ে কাজে ফেরার অনুমতি পেয়েছেন সালমান খান। আগামী সপ্তাহ থেকেই ক্যামেরার সামনে দাঁড়াবেন বলিউড সুলতান।

জানা গিয়েছে, 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'-এর বাকি অংশের কাজ চলতি মাসেই শেষ করবেন সালমান খান। পাশাপাশি সিনেমার টাইটেল গানের শুটিংয়ে অংশ নিবেন ভাইজান ও দিশা পাটানি। এই গানটির দৃশ্যধারণ মধ্যপ্রাচ্যে হওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতির বিবেচনায় মুম্বাইয়ের একটি স্টুডিওতেই গানটির শুট করা হবে। চলতি বছরে দীপাবলিতে দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

এদিকে পূর্ব প্রস্তাবিত প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালির সিনেমা 'কাভি ঈদ কাভি দিওয়ালি'র শুটিং সামনে মাস থেকেই শুরু করবেন এই অভিনেতা। এতে তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়েকে। সিনেমাটি পরিচালনা করবেন ফারহাদ সামজি।

শোনা যাচ্ছে, ভাইজান প্রযোজিত আগামী সিনেমার চিত্রনাট্য তৈরী করে ফেলেছেন তার বন্ধু ও পরিচালক অভিরাজ মীনাওয়ালে। মারাঠি সিনেমার হিন্দি রিমিকে একজন পাঞ্জাবি পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সল্লুকে। চলচ্চিত্রটির নাম 'গানস অফ নর্থ'। এমন খবর প্রকাশ্যে আসতেই সালমান ভক্তরা খুশিতে আত্মহারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন