বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে উপজেলা সমবায় অফিসার করোনায় আক্রান্ত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ২:০১ পিএম | আপডেট : ২:০২ পিএম, ১১ জুন, ২০২০

ময়মনসিংহের পিসিআর ল্যাবে বুধবার নমুনা পরিক্ষার পর ফুলপুর উপজেলা সমবায় অফিসার আব্দুল গফুরের করোনা পজেটিভ ধরা পড়েছে। তিনি করোনার ভয়াল থাবা থেকে প্রিয় কর্মস্থলের মানুষ কে রক্ষা করার জন্য নিয়মিত সচেতনতামূলক কার্যক্রমে অংশগ্রহন করা, ঋন বিতরন পরিচালনা করা,মাননীয় প্রধানমন্ত্রীর 'মানবিক সহায়তা কার্যক্রমের' উপাকারভোগীদের তালিকা যাচাই কার্যক্রম পরিচালনা করা, মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়া ইত্যাদি কাজ করতে গিয়ে উদয়াস্ত পরিশ্রম করেছেন। শেষ পর্যন্ত আজ তিনি সে করোনা যুদ্ধের এক আহত সৈনিক। তিনি বর্তমানে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
উপজেলা সমবায় অফিসার আব্দুল গফুরকে নিয়ে এ পর্যন্ত ফুলপুরে ৩৮ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। এর মাঝে ১ জন মারা যায় এবং ১৬ জন ইতোমধ্যে সুস্থ্য হয়েছেন।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রতিটি ইউনিয়নে কাজ করে যাচ্ছি। কাজ করার সময়
উপজেলা সমবায় অফিসার আব্দুল গফুরের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে পাঠানো হয়। বুধবার (১০ জুন) নমুনা পরীক্ষার পর উক্ত ব্যক্তির করোনা ভাইরাস পজেটিভ পায় ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত করোনা শনাক্ত করণের পিসিআর ল্যাব।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন