বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৫:৫৮ পিএম

নীলফামারী সৈয়দপুরে মাদক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী লুৎফর রহমান ওরফে ভুয়া ওসিকে (৪২) গ্রেপ্তার করা হয়েছে। গত বুধবার রাতে রংপুরের বদরগঞ্জ উপজেলার বখশীগঞ্জ এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তাার করে সৈয়দপুর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার (পাঠানপাড়া) মৃত. খয়ের উদ্দিনের ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. লুৎফর রহমান ওরফে ওসিকে (ভূয়া ওসি)। সৈয়দপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গত ২০১৭ সালে গ্রেপ্তার করা হয় তাকে। সে সময় তাঁর হেফাজতে থাকা বেশ কিছু পরিমাণ ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে সৈয়দপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় মাদক ব্যবসায়ী ভূয়া ওসিকে জেলহাজতে পাঠানো হয়। এরপর বেশ কিছুদিন হাজতবাস করে জামিনে বেরিয়ে আসে সে। পরবর্তীতে সে গা ঢাকা দেয়। তাঁর অনুপস্থিতিতেই বিজ্ঞ আদালত মামলার রায় হয়। এতে তাঁর দুই বছরের সশ্রম কারাদন্ড এবং ১২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের সাজা হয়। একই সাথে পলাতক আসামি লুৎফর রহমান ওরফে ওসিকে গ্রেপ্তার করে রায় কার্যকর করতে আদালতে সোপর্দ করার নির্দেশনা দিয়ে তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। আর সম্প্রতি আদালত থেকে ওই গ্রেপ্তারি পরোয়ানা সৈয়দপুর থানায় পাঠানো হয়। গ্রেপ্তারি পরোয়ানা পেয়ে সৈয়দপুর থানা পুলিশ দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি লুৎফরকে গ্রেপ্তারি অভিযান শুরু করেন। অবশেষে সোর্সের মাধ্যমে তাঁর অবস্থান নিশ্চিত হয়ে গত বুধবার রাতে সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমানের নেতৃত্বে থানার উপপরিদর্শক (এসআই) ইমাদ উদ্দিন মো. ফারুক ফিরোজসহ পুলিশ সদস্যরা তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। তাকে রংপুরের বদরগঞ্জ উপজেলার বখশীগঞ্জ এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি লুৎফর রহমান ওরফে ভূয়া ওসিকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন