বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভ্রাম্যমান আদালতে অভিযান মির্জাপুরে দুই যুবলীগ নেতার তিন ড্রেজার ধ্বংস

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৭:৫৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ইউনিয়নর যুবলীগের আহবায়ক তার বড় ভাইয়ের দুইটি বাংলা ড্রেজার ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
জানা গেছে, বহুরিয়া ইউনিয়নের যুবলীগের আহবায়ক শওকত আলী খান ও তার বড় ভাই আওলাদ হোসেন খান চান্দুলিয়ায় লৌহজং নদীতে নির্মিত শিল্পপতি নুরুল ইসলাম সেতুর পাশে অবৈধভাবে বাংলা ড্রেজার দিয়ে দীর্ঘদিন ধরে বালু উত্তোলন করে আসছিল। তাদের বালু উত্তোলনের ফলে সেতুটি হুমকির মুখে পড়লেও এলাকাবাসি তাদের ভয়ে কিছু বলতে সাহস পায় না। খবর পেয়ে বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে দুইটি ড্রেজার ধ্বংস ও দুই হাজার তিনশ ফুট পাইপ গুড়িয়ে দেয়। অন্যদিকে বুধবার একই এলাকায় অভিযান চালিয়ে অপর যুবলীগ নেতা সানোয়ারের একটি বাংলা ড্রেজার ধ্বংস ও সাতশ ফুট পাইপ গুড়িয়ে দেন আদালত।
এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন বলেন, অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে তিনটি ড্রেজার এবং তিন হাজার ফিট পাইপ ধ্বংসের কথা স্বীকার করে অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন