বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বেঁচে থাক মানবতা!

টাইমস নাউ | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০১ এএম

কেরালায় পটকাভর্তি আনারস খাইয়ে মা হাতির মৃত্যু নিয়ে শোরগোল পড়েছিল গোটা ভারতে। মানুষের হাতে বন্যপ্রাণীর এমন নৃশংস হত্যা নিয়ে গর্জে উঠেছেন সাধারণ জনসমাজ। কিন্তু অন্ধকারের মধ্যেও তো আলোর রেখা মেলে।

নিজের ঘরের ডাইনিং টেবিলে বসিয়ে এক বানরকে ভাত মেখে খাইয়ে দিচ্ছেন একজন বাঙালি মহিলা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই দৃশ্য। যা দেখে অনেকেই বলছেন, মানবিকতা এখনও ফুরিয়ে যায়নি। কিছু মানুষের মধ্যে এখনও বেঁচে আছে তা।
পশ্চিমবঙ্গের বীরভ‚মের ময়ূরেশ্বরের চাঁদ দাস নামে এক ব্যক্তি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যাচ্ছে, ঘরের ভেতরেই ডাইনিং টেবিলের উপরে বসে রয়েছে একটি বাসর। পাশেই দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। টেবিলের উপর রয়েছে প্লেটে ভাত-ডাল-সবজি।

ঠিক যেভাবে সন্তানকে ভাত মেখে খাইয়ে দেন কোন মা, একইভাবে বানরটিকেও খাইয়ে দিচ্ছেন ওই মহিলা। অপরদিকে বানরও পরম নিশ্চিন্তে মহিলার হাত থেকে খেয়ে নিচ্ছে টপাটপ। সন্তান মায়ের হাতে খেতে যেমন ভালোবাসে আর কী...।

অসাধারণ এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। ইতোমধ্যে প্রায় ১৩ লাখ মানুষ ভিডিও দেখেছেন এবং ২২ হাজার বার শেয়ারও হয়েছে। চারদিকে যখন শুধুই পশুহত্যার নজির, সেখানে এই ভিডিও যেন একটা সুন্দর পৃথিবীর গল্প বলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন