ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নলছিটিতে আ.লীগের দু’গ্রুপে উত্তেজনা

যুগ্ম সম্পাদককে হত্যাচেষ্টার অভিযোগ

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০১ এএম

ঝলকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মো. আক্কাস সরদারকে (৪৫) কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাত ৮ টার দিকে মোল্লারহাট বাজারে এ ঘটনা ঘটে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানার নেতৃত্বে এ হামলার চালানো হয়।
আহতর পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানার সঙ্গে যুগ্মসম্পাদক আক্কাস সরদারের বিরোধ চলছিল। এর জেরে বিভিন্ন সময় দু’গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া, এমনকি মারামারির ঘটনাও ঘটে। গত বুধবার রাতে আক্কাস সরদার লোকজন নিয়ে বাজারে আসলে পুলিশ ধাওয়া করে তাদের সরিয়ে দেয়। আক্কাস একা হয়ে পড়লে সোহেল রানার ও তার লোকজন এসে হামলা চালায়। তারা এলোপাতাড়ি কুপিয়ে আক্কাসকে ফেলে চলে যায়। স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার পর থেকে মোল্লারহাট বাজার এলাকায় দু’গ্রুপের লোকজন মহড়া দিচ্ছে। উত্তেজনা ছড়িয়ে পড়েছে ইউনিয়ন জুড়ে।
মোল্লারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন বলেন, প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারের ওপর অতর্কিত হামলা চালানো হয়েছে। যারা তাকে নির্মমভাবে কুপিয়েছে, তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এ বিষয়ে সোহেল রানা বলেন, মারামারির খবর শুনেছি, তবে আমি সেখানে ছিলাম না। কারা কাকে মেরেছে, তাও জানি না।
নলছিটি থানার ওসি মো. শাখাওয়াত হোসেন বলেন, হামলার ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। আহত আক্কাসকে হাসপাতালে পাঠানো হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন