ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

খেলাধুলা

ইংল্যান্ড সফরকারী পাকিস্তান দল ত্যাগ আমির ও হারিসের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৯:২৯ এএম

১৯৯৯ সালের ৩১ মে ব্রিটেনে আইসিসি ক্রিকেট বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ বনাম পাকিস্তান ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইলের উইকেট নেওয়ার পর পাকিস্তানের হারিস সোহেলের সাথে উল্লাসরত মোহাম্মদ আমির। -সংগৃহীত।


পাকিস্তানের ফাস্ট বোলার মোহাম্মদ আমির ও ব্যাটসম্যান হারিস সোহেল ব্যক্তিগত কারণ উল্লেখ করে আগামী অগাস্ট ও সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরকারী জাতীয় দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। গতকাল পাকিস্তান ক্রিকেট বোর্ড জানায় যে, তাদের দল জুলাই, অগাস্ট ও সেপ্টেম্বরে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে যাচ্ছে।
গত বছর ইংল্যান্ডে অনুষ্ঠিত ৫০ ওভারের বিশ্বকাপে পাকিস্তানের সবচেয়ে সফল বোলার আমির আসছে অগাস্টে তার দ্বিতীয় সন্তানের জন্মের সময় উপস্থিত থাকতে চেয়ে জাতীয় দলের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। সেইসাথে, মিডল অর্ডার ব্যাটসম্যান হারিসও পারিবারিক কারণে এই সফরটিতে অনুপস্থিত থাকবেন বলে জানিয়েছে সংবাদ সংস্থা রয়টার্স।
৩ টি টেস্ট এবং ৩ টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে পাকিস্তান ২৮ সদস্যের স্কোয়াডসহ ১৪ জন খেলোয়াড় সমর্থক নিয়ে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে বলে জানা গেছে। তবে, পাকিস্তান ক্রিকেট বোর্ড এখনো স্কোয়াড ঘোষণা করতে পারেনি। তারা জানিয়েছে যে, সিরিজের সময়সূচি যথাসময়ে ঘোষণা করা হবে।
ইংল্যান্ড সফরকে সামনে রেখে লাহোরে একটি জীবাণু-সুরক্ষিত জাতীয় প্রশিক্ষণ শিবিরের পরিকল্পনা ছিল পাকিস্তানের। ইতিমধ্যে দেশটিতে করোনা সংক্রমণ দ্রুত বৃদ্ধি পাওয়ায় তা বাতিল করা হয়।
এদিকে, আগামী জুলাইতে সাউদাম্পটন এবং ম্যানচেস্টারে দর্শক উপস্থিতি ছাড়াই ৩ টেস্টের সিরিজে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হতে যাচ্ছে স্বাগতিক ইংল্যান্ড। করোনা মহামারী আঘাত হানার পর এই প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজ আয়োজন করতে যাচ্ছে দেশটি। সূত্র: রয়টার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন